• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন |
  • English Version

নকলায় সাবেক উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের ঈদ পুনর্মিলনী

নকলায় সাবেক উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের ঈদ পুনর্মিলনী

নকলা প্রতিনিধি:

শেরপুরের নকলায় উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও কর্মীদের ঐতিহাসিক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (পহেলা জুলাই) বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা-কর্মীদের আয়োজনে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা শুরু আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত পরিবেশন, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও শান্তির দূত সাদা পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ-এঁর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকারের সঞ্চালানায় সভায় স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, সাবেক সভাপতি ও গৌড়দ্বার ইউপির চেয়ারম্যান শওকত হোসেন খান মুকুল, সাবেক সভাপতি আব্দুর রশিদ, সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ইন্দ্রজিৎ কুমার ধর সুভাষ, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শহিদুল ইসলাম মুকুল, সাবেক আহবায়ক আজাহারুল ইসলাম বাবুল, সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মানিক, সাবেক সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিক উৎপল, সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান সুজা, সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মনির হোসেন, সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা, সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা জেলা পরিষদ সদস্য ছানোয়ার হোসেন, সাবেক সভাপতি জিকরুল হাসান পিকুল ও সাধারণ সম্পাদক মজিবুল আজাদ ডেভিড, বর্তমান আহবায়ক আবু হামযা কনক ও যুগ্ম আহবায়ক সৌরভ শাহরিয়ার,যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফা,যুগ্ম আহ্বায়ক মাহফুজুল আলম, যুগ্ম আহ্বায়ক শোয়াব মাহমুদ রিশাদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সাবেক ছাত্রলীগের কর্মী ও বর্তমান নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন।এসময় সাবেক ও বর্তমান উপজেলা ছাত্রলীগ,পৌরসভা ছাত্রলীগ, ইউনিয়ন ছাত্রলীগ, ওয়ার্ড ও কলেজ শাখার ছাত্রলীগের সর্বস্তরের অগণিত নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।